এমপি সোহেল হাজারীর বিরুদ্ধে পরাজিত প্রার্থীর সংবাদ সম্মেলন

Jagoran-Press conference against MP, Sohel Hazari
ad

স্থানীয় প্রতিনিধি: টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি নির্বাচনে পরাজিত প্রার্থী অ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার।

বুধবার (১ আগস্ট) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্য তিনি বলেন, কালিহাতী উপজেলার পারখী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দেয়। কিন্তু স্থানীয় এমপি সোহেল হাজারী নৌকা প্রার্থীর বিরোধীতা করে নৌকাকে পরাজিত করেছেন। নৌকার বিরুদ্ধে তিনি বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়ে দলীয় নির্দেশনাকে অমান্য করেছেন। এমপি সোহেল হাজারি নৌকার বিরুদ্ধে কাজ করছেন এ নিয়ে আমি গত ১৯ জুলাই সংবাদ সম্মেলন করেছিলাম।

তিনি বলেন, সোহেল হাজারী বিদ্রোহী প্রার্থীর কাছ থেকে অর্থপ্রাপ্ত হয়ে দলীয় প্রার্থীকে পরাজিত করেন। দলীয় নেতা-কর্মীদের তার নিজস্ব বাহিনী ও প্রশাসন দিয়ে নানাভাবে হয়রানি করেছেন।

তিনি আরও বলেন, দলের ক্ষতি করে এমন প্রার্থীকে যেন দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক না দেয়া হয়, এ ব্যাপারে আমি মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দৃষ্টি আর্কষণ করছি।

উল্লেখ্য, গত ২৫ জুলাই টাঙ্গাইলের কালিহাতীতে পারখী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। পারখী ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী লিয়াকত আলী তালুকদার (মোটর সাইকেল) বিজয়ী হয়েছেন। তিনি পান ৩ হাজার ৫৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের প্রার্থী আজিজুর রহমান তালুকদার নৌকা প্রতীকে পান পান ২ হাজার ৮৪৪ ভোট।

ad