কমলনগরে যুবককে খুঁটিতে বেঁধে নির্যাতনের অভিযোগ

লক্ষ্মীপুর
ad

স্থানীয় প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লোকমান হোসেন (২৫) নামের এক যুবককে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৭ মে) সকালে উপজেলার চরলরেন্স এলাকার সরকার বাড়িতে এ ঘটনা ঘটে। লোকমান একই এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে।

খবর পেয়ে পুলিশ গিয়ে ওই যুবককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নির্যাতনের শিকার লোকমানের বড় ভাই মো. ইসমাইল জানান, গত শনিবার সকালে ঘূর্ণিঝড়ের আঘাতে ফজুমিয়ারহাট-লরেন্স সড়কের বন বিভাগের একটি রেইনট্টি গাছের ডাল ভেঙে পড়ে। তার ভাই লোকমান ওই ডালটি বাড়িতে নিয়ে গেলে প্রতিবেশী মফিজ উল্যাহ সেটি তাদের বলে দাবি করেন।

এ নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে সকালে লোকমান বাড়ি থেকে বের হলে মফিজউল্যাহ ছেলে আজাদ উদ্দিন ও মো. সিরাজকে সঙ্গে নিয়ে তাকে (লোকমানকে) রাস্তা থেকে তুলে বাড়িতে নিয়ে যায়।

এক পর্যায়ে তারা লোকমানকে একটি খুঁটির সঙ্গে রশি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করে। খবর পেয়ে তার স্ত্রী বুলি বেগম দেবর লোকমানকে উদ্ধারে এগিয়ে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ গিয়ে লোকমান ও বুলিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

অভিযুক্ত মফিজউল্যার ছেলে আজাদ উদ্দিন জানান, লোকমান বিভিন্ন সময় তাদের গাছের ডাল-পালা কেটে নেয়। সকালে একইভাবে তাদের গাছ থেকে তালের ডাব কেটে নেয়ার সময় তাকে হাতেনাতে আটক করা হয়। তবে নির্যাতনের অভিযোগ সত্য নয়।

কমলনগর থানার উপ-পরিদর্শক (এস আই) মো. হান্নান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ad