কালীগঞ্জে জুয়াড়িসহ আটক ৭

Kaliganj, detained 7,
ad

স্থানীয় প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলার সময় তিন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় জুয়ার আসর থেকে টাকা ও তাস উদ্ধার করা হয়। একই সময়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত চার আসামীকে পুলিশ আটক করে।

সোমবার (৪ জুন) সকালে উপজেলার সাখাতী এলাকা থেকে তিন জুয়াড়িকে আটক করা হয়। পক্ষান্তরে, উপজেলার বৈরাতী, সাখাতী ও চলবলা এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত চার আসামীকে আটক করে পুলিশ। দুপুরে ওই তিন জুয়াড়ি ও ওয়ারেন্টভুক্ত আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার সাখাতী এলাকার মৃত জনাব আলীর ছেলে শাহাজান আলী (৫৩), মৃত আয়নালের ছেলে সাবেদ আলী (৩৮), মৃত মজিদুলের ছেলে আতিকুল ইসলাম (২৩) বৈরাতী এলাকার খলিলুর রহমানের ছেলে সরিফুল ইসলাম (৫৪), গফুরের ছেলে গুলজার হোসেন (৩৪), চলচলা এলাকার হোসেন আলীর বড় ছেলে জিয়াউর রহমান (৪০) ও ছোট ছেলে ওবায়েদুল ইসলাম (৩০)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, সকালে উপজেলার সাখাতী এলাকায় ওই তিন জুয়াড়ি প্রকাশ্যে জুয়া খেলছিল- এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় জুয়ার আসর থেকে ওই তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি জানান, একই সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত চার আসামীকে আটক করা হয়। তিন জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ad