খুলনা মহানগর ছাত্রলীগের জঙ্গিবাদ বিরোধী মিছিল

student league, militant, opposition, rally
ad

স্থানীয় প্রতিনিধি: সারাদেশে জঙ্গিবাদ, সন্ত্রাস এবং জঙ্গি হামলায় ছাত্রলীগ নেতা, পুলিশ, সাধারণ জনগণ নিহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ।

সোমবার (২৭ মার্চ) বেলা ১১টায় দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান এমপি।

এছাড়াও, উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এ মাহমুদ ডন, উপ-প্রচার সম্পাদক মফিদুল ইসলাম টুটুল, জাহাঙ্গীর হোসেন, ফেরদৌস হোসেন লাবু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সরকার যখন উন্নয়নের কাজ দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছে, তখনই বিএনপি ও জামায়াতের ইন্ধনে বিভিন্ন জঙ্গি সংগঠন ছাত্রনেতা পুলিশ ও সাধারণ নিরীহ মানুষের ওপর হামলা করে দেশকে অশান্ত করার চক্রান্তে লিপ্ত। কিন্তু বাংলাদেশ ছাত্রলীগ নেতৃবৃন্দ তা কখনো হতে দেবে না এবং এদের শক্ত হাতে আমাদের প্রতিরোধ করতে হবে।

বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন দেশ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী যখন নিরলস পরিশ্রম করে যাচ্ছে, বঙ্গবন্ধু খুনীদের বিচার করেছে সম্পন্ন করেছে, যুদ্ধাপরাধীদের বিচার করে সম্পন্ন করেছে, উন্নত বিশ্বে বাংলাদেশের নাম স্বগৌরাবে উচ্চারিত হচ্ছে। কিন্তু জাতির দুর্ভাগ্য এদেশের একটি রাজনৈতিক দল বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্রে লিপ্ত। কিন্তু বাংলাদেশ ছাত্রলীগ তাদের এই চক্রান্ত সফল হতে দেবে না এবং ইনশাল্লাহ আমরা এই জঙ্গিবাদ প্রতিরোধ করবো।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রনেতা মুজিবুর রহমান মুজিব, রহমত আলী, ইমরান শেখ, মো. বেলাল শেখ, হাসিবুর রহমান, ফাহিম হোসেন, হাফিজুর রহমান হাফিজ, আকাশ প্রমুখ।

ad