গফরগাঁওয়ে যুবলীগের আনন্দ মিছিল

Gofargaon, Jubo League, Joy procession,
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা ও পৌর যুবলীগের ঘোষিত আহবায়ক কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (৩ মে) বিকালে পৌর শহরের মধ্যবাজারস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে কয়েক হাজার নেতা-কর্মীর অংশগ্রহণে এ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

গত ২১ এপ্রিল এম সালাউদ্দিন পলাশ আহ্বায়ক এবং এম এ কাউসারকে উপজেলা যুগ্ন আহবায়ক ও মাহমুদুল হাসান সজীব আহ্বায়ক এবং তাজমুন আহমেদকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা ও পৌর যুবলীগের এ দুটি কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় যুবলীগ সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ।

দীর্ঘ ২০ বছর পর ঘোষিত হওয়া ওই কমিটিকে স্বাগত জানাতে আজ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা পূর্ব নির্ধারিত এ আনন্দ মিছিলটি বের করেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এম সালাউদ্দিন পলাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, সাবেক উপজেলা যুবলীগ সভাপতি অধ্যক্ষ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সমন্বয়ক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুদ হোসেন সোহেল, শফিকুল ইসলাম প্রমুখ।

আনন্দ মিছিলে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক এম সালাউদ্দিন পলাশ এবং পৌর যুবলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সজিব।

ad