গাইবান্ধায় ট্রেনের নিচে ঝাপ দিয়ে এসআই’র স্ত্রীর আত্মহত্যা

Suicide in rail line
ad

স্থানীয় প্রতিনিধি: গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশিষ সাহার স্ত্রী লাবনি সাহা (২০) ট্রেনের নিচে নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে গাইবান্ধা রেল ষ্টেশনের অদূরে বোর্ড বাজার এলাকার ইটভাটা সংলগ্ন রেল লাইনে এ ঘটনা ঘটে।

দেবাশিষ সাহার বাড়ি কুড়িগ্রাম জেলা শহরে। তিনি তিন মাস আগে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামাড়ি উপজেলা শহরের লাবনি সাহাকে বিয়ে করেন। স্ত্রী লাবনিকে নিয়ে গাইবান্ধা জেলা শহরের পুরাতন হাসপাতাল লেনের ভাড়া বাসায় থাকতেন দেবাশিষ।

স্থানীয়দের বরাত দিয়ে বোনারপাড়া রেলওয়ে পুলিশের অ্যাসিসটেন্ট কাউন্ট সাব-ইন্সপেক্টর (এটিএসআই) মো. এরশাদ জানান, লাবনি সাহা রেল লাইনের ওপর হাঁটাহাঁটি করছিলেন। এ সময় লালমনিরহাট থেকে আসা ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ইটভাটা এলাকায় পৌঁছালে লাবনি সাহা রেল লাইনের ওপর শুয়ে পড়েন। এতে লাবনি সাহা ছিন্ন-বিচ্ছিন হয়ে যান।

তিনি জানান, লাবনি সাহার পরনে ম্যাক্সি ছিল এবং তার হাতে একটি ভ্যানিটি ব্যাগ ছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহারিয়ার জানান, দেবাশিষের স্ত্রী লাবনি সাহা কি কারণে আত্মহত্যা করেছেন তা জানা নেই। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ad