গাইবান্ধায় ম্যাজিক গাড়ি-ট্রাক্টর সংঘর্ষে আহত ১১

Gaibandha-accident
ad

স্থানীয় প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলায় যাত্রীবাহী একটি ম্যাজিক গাড়ি ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ১১জন মানুষ আহত হয়েছেন।

বুধবার দুপুর ১২টার দিকে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের কুপতলা ইউনিয়নের চাপাদহ পাঁচজুম্মা (গড়েরবাতা) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

গাইবান্ধা ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানান, বুধবার দুপুর ১২টার দিকে গাইবান্ধা থেকে সুন্দরগঞ্জগামী যাত্রীবাহী একটি ম্যাজিক গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা ইটের খোয়া বোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ম্যাজিক গাড়িটি রাস্তার পূর্বপাশের একটি পুকুরে ডুবে যায় ও ট্রাক্টরটি রাস্তার পশ্চিম পাশের জমিতে ছিটকে পড়ে। তৎক্ষনিক স্থানীয় মানুষ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাদের উদ্ধার করেন। এতে ম্যাজিক গাড়িতে থাকা ১৪জন যাত্রীর মধ্যে ১১ জন আহত হন। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক (ডিএডি) আমিরুল ইসলাম সরকার বলেন, যাত্রীবাহী একটি ম্যাজিক গাড়ীর সাথে ইটের খোয়া বোঝাই ট্রাক্টরের সাথে সংঘর্ষে ১১জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ad