গাজীপুরে চুরি হওয়া টাকাসহ গ্রেপ্তার ১

Arrest thief
ad

স্থানীয় প্রতিনিধি: গাজীপুরে টাকা জমা দেয়ার সময় ব্যাংক থেকে চুরি করে নেওয়া টাকাসহ চোরচক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১ এপ্রিল) দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ তার কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান।

গ্রেপ্তার লুৎফর রহমান ওরফে রবিউল ইসলাম ওরফে রবি (৫২) বাগেরহাটের মোল্লারহাট থানার ঘাটভিলা এলাকার ফায়েক মোল্লা ওরফে হাবিবুর রহমানের ছেলে। তিনি গাজীপুর সিটি করপোরেশনের কামারজুরী এলাকার হুমায়ুনের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ সুপার জানান, গত ৪ মার্চ ময়মনসিংহের ভালুকার মাস্টারবাড়ি এলাকার চুংলিয়াং নিউ এনার্জি টেকনোলজি কোম্পানি লিমিটেডের ম্যানেজার ইলিয়াস মোল্লা মাওনা ইসলামী ব্যাংকে ২৫ লাখ ৬৫ হাজার টাকা জমা দিতে আসেন। টাকার ব্যাগ পাশে রেখে টাকা জমাদানের ফরম পূরণ করার সময় চোরেরা তার টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, পরে এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলা হয়। পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে এবং প্রযুক্তি ব্যবহার করে শনিবার দিবাগত রাতে কামারজুরীর ভাড়া বাসা থেকে ৮০ হাজার টাকা, টাকার ব্যাগ এবং চুরির সময় পরিহিত শার্টসহ রবিকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবি টাকা চুরির কথা স্বীকার করেছে। তার সাথে আরও কয়েকজন ছিল। তাদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ad