গুজব ছড়ানোয় ঝালকাঠিতে ৩ ছাত্রদল নেতাকে মারধর

Jhalakathi Pic
ad

স্থানীয় প্রতিনিধি: ফেসবুকে নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে ঝালকাঠির নলছিটিতে ছাত্রদলের তিন নেতাকে পিটিয়ে জখম করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা।

বুধবার (৮ আগষ্ট) রাত ৯টার দিকে পৌরসভার চৌমাথা ও বাসষ্ট্যান্ড এলাকায় পৃথক এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, পৌরসভার চার নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক বায়েজিদ খলিফা (২৮), পৌর ছাত্রদল নেতা মো. সোহেল খান (২৮) ও রাকিব গাজী (২০)।

এদের মধ্যে সোহেল খানকে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগ নেতাকর্মীর। অন্য দুইজনকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের স্বজনরা অভিযোগ করেন, রাতে চৌমাথা এলাকায় ২০-২৫ জন ছাত্রলীগ নেতা-কর্মী এসে পৌরসভার চার নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক বায়েজিদ খলিফার ওপর হামলা চালায়। তাকে পিটিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রেখে যায় ছাত্রলীগ নেতা-কর্মীরা।

এ হামলার কিছুক্ষণ পরেই বাসস্ট্যান্ড এলাকায় ধাওয়া করে পৌর ছাত্রদল নেতা সোহেল খান ও রাকিব গাজীকে পিটিয়ে আহত করা হয়। এরমধ্যে সোহেল খানকে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা।

হামলার কথা অস্বীকার করে উপজেলা ছাত্রলীগ সভাপতি ওয়াসিম হাওলাদার বলেন, আমরা কারো ওপর হামলা করিনি। ফেসবুকে গুজব ও উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে সোহেল খানকে পুলিশ আটক করেছে।

নলছিটি থানা পরিদর্শক (ওসি, তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, একজনকে বিশেষ ক্ষমতা আইনে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ad