গুরুদাসপুরে অগ্নিকাণ্ডে ২ ঘর পুড়ে ছাই

Gurdaspur, fire, 2 houses, burnt ashes,
ad

স্থানীয় প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটে লাগা আগুনে একটি বাড়ির দুইটি ঘর পুড়ে গেছে। এ সময় ঘরে থাকা নগদ টাকাসহ পাঁচটি ছাগল ও একটি গরু পুড়ে গেছে।

সোমবার (১৪ মে) ভোরে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চলনালী পৃর্বপাড়া গ্রামে স্থানীয় সাইফুল ইসলামের (৪২) বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাইফুল ইসলাম জানান, স্ত্রী, তিন ছেলে এবং এক মেয়ে নিয়ে তার সংসার। আজ ভোরে যখন তাদের ছনের বেড়ার শয়ন ঘরে আগুন লাগে, তখন সবাই ঘুমিয়ে ছিল। যে ঘরে আগুন লাগে, সেই ঘরে ছয় বছরের শিশু সন্তান ও স্ত্রীকে নিয়ে তিনি ঘুমিয়ে ছিলেন।

তিনি জানান, ঘরে আগুন লাগার পর বিকট আওয়াজ হচ্ছিল। সেই শব্দেই তাদের ঘুম ভাঙে। তিনি জেগে দেখেন চারিদিকে আগুনের ভয়ঙ্কর শিখা। দরজা দিয়ে বের হওয়ার পরিস্থিতি ছিল না। পরে জানালা ভেঙে স্ত্রী-সন্তানদেরকে বের করে দিয়ে নিজে বের হওয়ার সময় তার পিঠে আগুন লাগে। এতে তিনি সামান্য আহত হন।

সাইফুলের স্ত্রী জানান, বড় তিন ছেলে অন্য ঘরে থাকতো। ছনের বেড়ার যে ঘরে আগুন ধরেছিল, তার পাশের ঘরেই ছিল গরু-ছাগল। নিজেরা কোনোমতে বাঁচতে পারলেও গরু-ছাগল বাঁচানো যায়নি। পুড়ে গেছে নগদ টাকা, রসুন আর গুরুত্বপূর্ণ কাগজপত্র। সব হারিয়ে তারা এখন সর্বশান্ত হয়ে গেছেন।

ধারবারিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, আগুনে সাইফুল ইসলামের দুইটি ঘর পুড়ে গেছে। আগুন ক্রমশ্য ছড়িয়ে পড়ছিল। তবে ফায়ার সার্ভিসের দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ad