গুরুদাসপুরে ১২ কেজি গাঁজাসহ আটক ৩

Gurdaspur, 12 kg of cannabis, detained 3,
ad

স্থানীয় প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে একটি পিকআপে তল্লাশি চালিয়ে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৮ মে) রাতে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে টোলপ্লাজায় নাটোর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ অভিযান চালায়।

আটককৃতরা হলো- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী কুরুশ ফেরুশা গ্রামের আফজাল হোসেনের ছেলে দুলাল (২৪), রংপুর জেলার সদর থানার আশরতপুর ঈদগাহ পাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে সুমন মিয়া (৩২), মোজাম্মেল হকের ছেলে ময়নুল ইসলাম (২৬)।

এ ঘটনায় অভিযুক্ত আরিফ (২৫) পিকআপ নিয়ে পালিয়ে যায়। মাদকদ্রব্য আইনে আটককৃত তিন মাদক ব্যবসায়ীসহ পালিয়ে যাওয়া একজনের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ভারপ্রাপ্ত) আলমগীর পাশা।

আলমগীর পাশা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জগামী একটি পিকআপ ধাওয়া করা হয়। এক পর্যায়ে মাহসড়কের গুরুদাসপুর অংশের কাছিকাটা টোলপ্লাজায় পিকআপটি জব্দ করা হয়।

তিনি জানান, এ সময় ২ লাখ ৪০ হাজার টাকা মূল্যের ১২ কেজি গাঁজাসহ ওই তিনজনকে আটক করা গেলেও আরিফ পালিয়ে যায়। ওই রাতেই তিন আসামীকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

ad