গুরুদাসপুরে ১৫ আগষ্ট উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

Natore
ad

স্থানীয় প্রতিনিধি: ১৫ আগস্ট উপলক্ষে নাটোরের স্বেচ্ছাসেবী সংগঠন কল্লোল ফাউন্ডেশানের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ আগস্ট) বিকাল ৩টায় গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সিধুলী ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচির শুরুতেই ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সামছুল হক, পৌর ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা আবু তাহের ও শামিম রক্ত দেন। এরপর যুবলীগ ও কল্লোল ফাউন্ডেশনের সদস্যরা রক্ত দেন। এরপর স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এতে অংশ নেন। স্বেচ্ছায় দানকৃত প্রায় ৪০ ব্যাগ রক্ত অসহায় এবং দুস্থদের সহায়তার জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নাটোর শাখায় হস্তান্তর করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি বলেন, মানুষ মানুষের জন্য। জীবন জীবনের জন্য। আজ আপনি রক্ত দিয়ে অন্যের জীবন বাঁচালেন, ভবিষ্যতে আপনার জন্যও কেউ না কেউ স্বেচ্ছায় রক্ত দিবে। মানুষকে রক্তদানে উদ্ধুদ্ধ করা এবং বঙ্গবন্ধুর আদর্শীত পথে মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই কল্লোল ফাউন্ডেশনের এই উদ্যোগ।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজ, ধারাবারিষা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, কল্লোল ফাউন্ডেশনের দাতা সদস্য আশিফ আব্দুলা শোভন, সংগঠনের সভাপতি মো মোক্তাদিরুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মো. মিল্টন উদ্দিন, দপ্তর সম্পাদক প্রভাষক মো. মাজেম আলী. কোষাধক্ষ্য অধ্যক্ষ মো. আবু সাইদ, বাবু রাজ কুমার কাশী, সদস্য শরিফুল ইসলামসহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের অসংখ্য নেতা-কর্মী।

ad