চাঁপাইনবাবগঞ্জে দুই হাজার বোতল ফেনসিডিলসহ আটক ২

jagoran- Chapainawabganj, two thousand bottles, Phensidyl, detained 2,
ad

স্থানীয় প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে একটি আমবাহী ট্রাক তল্লাশি করে ২ হাজার ৮৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব।

বুধবার (১৫ আগস্ট) জেলার পৌর এলাকার দারিয়াপুর ট্রাক টার্মিনালের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় ৬০ মণ আম ও ১২৫টি আমের ক্যারেটসহ ট্রাকটি জব্দ করা হয়।

আটকরকৃতরা হলো- গোপালগঞ্জের সদর উপজেলার শিবপুর গ্রামের আকরাম আলীর ছেলে নুর নবী শেখ ওরফে মামুন (৩৬) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের নামোটোলা গ্রামের সাইদুর রহমানের ছেলে রিপন আলি ((১৯)।

চাঁপাইনবাবগঞ্জ সিপিসি-১ র‌্যাবের কমান্ডার সাইদ আব্দুল্লাহ এক প্রেস ব্রিফিংয়ে জানান, শিবগঞ্জের কানসাট আম বাজার থেকে সকালে দারিয়াপুর ট্রাক টার্মিনাল এলাকায় আমবাহী একটি ট্রাকে ফেনসিডিল আছে- এমন সংবাদ পেয়ে র‌্যাব অভিযান পরিচালনা করে।

তিনি জানান, আমের ট্রাকে তল্লাশি করে ১২টি ক্যারেট থেকে উদ্ধার করা হয় ২ হাজার ৮৬ বোতল ফেনসিডিল। এ সময় দুই মাদক বিক্রেতাকে আটক করা হয় এবং জব্দ করা হয় ১২৫টি আমের ক্যারেট ও ৬০ মণ আমসহ ট্রাক।

আটককৃত দুই মাদক বিক্রেতা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা বেশ কিছুদিন থেকে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য চোরাইপথে সংগ্রহ করে ট্রাকযোগে ভোগ্যপণ্যের আড়ালে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করছিল।

দুই মাদক বিক্রেতাকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।

ad