চুয়াডাঙ্গায় যুবকের গুলিবিদ্ধ ও ছাত্রের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

Chuadanga-Murde
ad

স্থানীয় প্রতিনিধি: চুয়াডাঙ্গায় শাকিব হাসান সান (২৫) নামে এক যুবকের গুলিবিদ্ধ ও শাকিব আল হাসান (১৭) নামে এ স্কুলছাত্রের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৪ মে) রাতে দামুড়হুদা উপজেলার গোপিনাথপুর গ্রাম থেকে শাকিব আল হাসানের ও মঙ্গলবার (১৫ মে) সকাল ৯টায় সদর উপজেলার মাখালডাঙ্গা সড়কের পাশ থেকে সানের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা সড়কের পাশে এক যুবকের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শাকিব হাসান সান (২৫) উপজেলার দৌলতদিয়াড় গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। নিহতের পরিবারের দাবি, গেল রাত থেকে সান নিখোঁজ ছিল।

এদিকে, সোমবার রাতে দামুড়হুদা উপজেলার গোপিনাথপুর গ্রামের কুঠিবাড়ি মাঠ থেকে দশম শ্রেণির ছাত্র শাকিব আল হাসানের  মরদেহ উদ্ধার করে পুলিশ। শাকিব চুয়াডাঙ্গা শহরের সি এ্যান্ড বি পাড়ার মৃত আব্দুল করিমের ছেলে ও আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, সন্ধ্যায় দামুড়হুদা উপজেলার গোপিনাথপুর গ্রামের কুঠিবাড়ি মাঠে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে, দামুড়হুদা মডেল থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, ১২ ঘন্টার ব্যবধানে দুই যুবকের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শক্রতার জেরে তাদের হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

ad