জঙ্গিদের মদদদাতা খালেদা জিয়া: আফতাব এমপি

Militants, raiser, Khaleda Zia
ad

স্থানীয় প্রতিনিধি: নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার বলেছেন, বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন দেশকে পিছনে নিয়ে যাওয়ার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন বিএনপি-জামাত জোট নেত্রী বেগম খালেদা জিয়া। জঙ্গিবাদে মদদ দিয়ে দেশ বিরোধী দল জামাতের পৃষ্ঠপোষকতা করেন তিনি। 

বুধবার (২৯ মার্চ) দুপুরে ডোমার রেলঘুন্টি মোড়ে সারাদেশে জঙ্গী হামলা ও মৌলবাদের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ ডোমার উপজেলা ও পৌরশাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আফতাব উদ্দিন বলেন, সারাদেশে শেখ হাসিনার অধীনে যে উন্নয়ন হচ্ছে তা স্বাধীনতা পরবর্তী কোন সরকার করতে পারেনি। তিনি জঙ্গী তৎপরতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতা কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. ওয়াসিফ আহমেদ সোহাগের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল ও সম্পাদক তোফায়েল আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সম্পাদক মাসুম আহমেদ, পৌর সভাপতি বিজয়, সম্পাদক মাসুদ, ছাত্রলীগ নেতা অমিত হাসান, সব্যসাচী ও তুষার প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলঘুন্টি মোড়ে সমাবেশে মিলিত হয়।

ad