ঝালকাঠিতে ইয়াবাসহ গ্রেপ্তার ৪

JKT EABA
ad

স্থানীয় প্রতিনিধি: ঝালকাঠিতে আইনশৃঙ্খলা বাহিনী পৃথক অভিযান পরিচালনা ৪৯৪টি ইয়াবাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। এছাড়া, পিরোজপুর থেকে একজনকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৯ জুলাই) রাতে ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়া এবং পিরোজপুরের ভান্ডারিয়া থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, গতকাল রাত ৮টার দিকে র‌্যাব-৬ রাজাপুর উপজেলার কানুদাসকাঠী গ্রাম থেকে ২৭৭টি ইয়াবাসহ সুলতান হাওলাদারের ছেলে আমির হোসেনকে (৩৭) আটক করে। পরে গ্রেপ্তার হওয়া আমিরের দেয়া তথ্য অনুযায়ী পিরোজপুরের ভান্ডারিয়ার নতুন নলবুনিয়া গ্রাম থেকে ২১০টি ইয়াবাসহ মোতালেব তালুকদারের ছেলে রুবেল তালুকদারকে (২৮) আটক করা হয়।

এ ঘটনায় সোমবার রাতেই র‌্যাব-৬ এর নায়েক সুবেদার মো. রাজু আহম্মেদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজাপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

এদিকে, জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সোমবার রাত ১১টায় রাজাপুরের ইন্দ্রপাশা গ্রাম থেকে আসিকুর রহমান (২১) ও খাইরুল ইসলাম রকি (২১) নামে দুই যুবককে ইয়াবাসহ গ্রেপ্তার করে। পরে তাদের বিরুদ্ধে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, জেলার কাঁঠালিয়া উপজেলা থেকে এরশাদ হাওলাদার (১৯) নামে এক যুবককে ৫পিচ ইয়াবাসহ সোমবার রাতে কাঁঠালিয়া থানা পুলিশ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধেও কাঁঠালিয়া থানায় মামলা দায়ের করেছে।

ad