ঝালকাঠিতে মাদকসেবীর ৬ মাসের কারাদণ্ড

Jhalakhati, drug addict, 6 months, imprisonment,
ad

স্থানীয় প্রতিনিধি: ঝালকাঠিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) বিশেষ অভিযানে আটক হওয়া রেজবী আহম্মেদ লিয়ন (৩৫) নামের এক মাদকসেবীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২ জুন) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী এ দণ্ড প্রদান করেন। লিয়ন জেলার কালিবাড়ী এলাকার মৃত আবদুল হালিম খলিফার ছেলে।

ঝালকাঠি গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের কালিবাড়ী এলাকার লিয়নের বাসায় অভিযান চালায়। এ সময় গাঁজা সেবনরত অবস্থায় লিয়নকে তার কক্ষ থেকে আটক করা হয়।

ওসি জানান, এ সময় তার কক্ষে তল্লাশি চালিয়ে ইয়াবা সেবনের সরঞ্জামাদি ও ফেনসিডিলের খালি একটি বোতল পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

স্থানীয় একটি সূত্র জানায়, লিয়নকে এলাকার সবাই ভদ্র ও ভাল ছাত্র হিসেবে জানতো। কিন্তু লিয়ন অসৎ সঙ্গে পড়ে মাদকে আসক্ত হয়ে পড়ে। সম্প্রতি মাদকের টাকার জন্য পরিবারের লোকজনকে মারধর করা ও আসবাবপত্র ভাঙচুর করতো লিয়ন।

তাই অতিষ্ট হয়ে লিয়নকে ঘরে বসে গাঁজা সেবনরত অবস্থায় পুলিশকে খবর দিয়ে ভ্রাম্যমাণ আদালতের হাতে তুলে দেয় অভিভাবকরা। তবে এ বিষয় লিয়নের পরিবার কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

ad