টাঙ্গাইলে ডলার প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

Dollar cheat, 4 members, arrested,
ad

স্থানীয় প্রতিনিধি: টাঙ্গাইলে ডলার প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৯ মে) দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয় সভাকক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শরিফুল হক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। এর আগে মঙ্গলবার (৮ মে) দুপুরে উপজেলার বাদারবাক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. ওয়াসিম (২৬), মৃত ছমেদ আলীর ছেলে মো. রফিক (২৫), ঘোড়শাইল গ্রামের মো. ইসরাফিলের ছেলে মো. রাশেদ (২৫) ও ফুলবাড়িয়া উপজেলার দেবগ্রাম বিড়ালশাক গ্রামের মো. আব্বাস আলীর ছেলে আমিরুল (২২)।

অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শরিফুল হক জানান, টাঙ্গাইলের মধুপুর উপজেলা ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা এলাকার সীমান্তবর্তী কিছু এলাকায় বনের ভেতর একটি চক্র দীর্ঘদিন ধরে ডলার কেনা-বেচার কথা বলে মানুষের সাথে প্রতারণা করে আসছিল।

তিনি জানান, গত ৩ মে ডলার প্রতারণার শিকার হন সিরাজগঞ্জ সদর উপজেলার খলিসাকুড়া গ্রামের মো. মহর উদ্দিনের ছেলে মো. শামীম রেজা। ওইদিন তিনি মধুপুর থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। এ মামলার ভিত্তিতে ও ডলার প্রতারক চক্রের সদস্যদের ধরতে মাঠে নামে মধুপুর থানা পুলিশের কয়েকটি দল।

শরিফুল হক জানান, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশে মঙ্গলবার দুপুরে পুলিশের পাতা ফাঁদে সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল কামরান হোসেনের নেতৃত্বে চালানো অভিযানে ডলার প্রতারণার সময় তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড আবেদন করবো। সেই সাথে আমরা টাঙ্গাইল জেলা পুলিশ এ চক্রের অনান্য সদস্যদের ধরার চেষ্ঠা করছি। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তি দিতে পারবো।

ad