ডোমারে মাদকবিরোধী অভিযানে আটক ১৩

Domar, anti-drug campaign, detained 13,
ad

স্থানীয় প্রতিনিধি: নীলফামারীর ডোমারে পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ১৩ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের অনেকের কাছ থেকে মাদক উদ্ধার করে পুলিশ।

শনিবার (২ জুন) তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলাসহ ১৫১ ধারা মোতাবেক মামলা দায়ের করে বিকালে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার (১ জুন) গভীর রাত পর্যন্ত সহকারী পুলিশ সুপার জয়ব্রত পালের নেতৃত্বে একটি ফোর্স ডোমার শহর এলাকার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলো- প. চিকনমাটি নাওয়া পাড়ার আ. ছালামের ছেলে শহিদুল ইসলাম (২৫), দোলাপাড়ার মৃত নগেন্দ্রে নাথের ছেলে শুকুমার রায় (২৮), বড় রাউতা এলাকার শ্রী মানের ছেলে রিপন চন্দ্র (২৮), চিকনমাটি এলাকার আ. রশিদের ছেলে আমিনুল ইসলাম, একই এলাকার রহমত আলীর ছেলে শাওন (২০), মৃত জিকরুল হকের ছেলে আবু কালাম (১৯), এনামুল হকের ছেলে রাশেদুল হক (২৬), বোড়াগাড়ী বাজার এলাকার ইনছান আলীর ছেলে ওমর ফারুক (২৪), ছোট রাউতা এলাকার দুলাল রায়ের ছেলে চন্দন রায় (২৩), ছোট রাউতা গুচ্ছগ্রাম এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহীনুর ইসলাম (২১), ডিমলা বাবুর হাট এলাকার জাবেদ আলীর ছেলে হৃদয় (২০), কমল চন্দ্রের ছেলে জয় চন্দ্র বর্মণ (২২), নিজ ভোগডাবুড়ী মাষ্টার পাড়া গ্রামের মৃত জামির উদ্দিনের ছেলে আ. ছালাম বাচ্চু (৬০)।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের মাদক ও জুয়াবিরোধী অভিযান (ব্লকরেড) অব্যাহত রয়েছে। এলাকায় এ ধরনের অপরাধ দমনে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

ad