ডোমারে রেললাইনে যুবকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

Domar, railway track, body recovered,
ad

স্থানীয় প্রতিনিধি: নীলফামারীর ডোমারে রেললাইন থেকে আরিফুল ইসলাম ভাদ্দি (২৪) নামের এক যুবকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১০ এপ্রিল) দুপুরে ডোমার-চিলাহাটি রেললাইনের বসুনিয়াপাড়া পুলেরপাড় থেকে সৈয়দপুর জিআরপি থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

আরিফুল উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের বাগডোগড়া বসুনিয়াপাড়া এলাকার আহমেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাশের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ভারি দা বা ছুরির আঘাতের মতো ক্ষত রয়েছে। হয়তো তাকে হত্যা করে রেললাইনে ফেলে রাখা হয়েছিল।

নিহতের বাবা আহমেদ আলী বলেন, আমি ও আমার ছেলে রাতে সেচ পাম্পের ঘরে একসাথে থাকি। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ভাত খেয়ে প্রতিদিনের মতো বাড়ির পাশে ধানক্ষেতে সেচ দেয়ার জন্য সে সেচপাম্প ঘরে যায়।

তিনি বলেন, আমি বাড়িতে এসে নামাজ পড়ে সেচপাম্প ঘরে গিয়ে দেখি ঘরে তালা লাগা। সেখানে রাত ১১টা পর্যন্ত অপেক্ষা করে বাড়ি ফিরে এসেও দেখি বাড়িতেও সে আসেনি। তখন আমার বড় ছেলেকে সাথে নিয়ে অনেক খোঁজাখুজির পর সেচপাম্পের ঘর থেকে প্রায় ৫০০ গজ দূরে রেললাইনের ওপর আমার ছেলের দ্বিখণ্ডিত লাশ পড়ে থাকতে দেখতে পাই।

আহমেদ আলী বলেন, তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কাটা ক্ষত রয়েছে। হয়তো তাকে কেউ মেরে ফেলে রেল লাইনের ওপর ফেলে রেখে পালিয়ে গেছে।

স্থানীয়রা জানান, আরিফুল সহজ-সরল প্রকৃতির ছেলে। সকলের সাথে রয়েছে তার মিল। তার কোনো শত্রু নেই। হয়তো রেললাইনে অবৈধ কিছু সে দেখে ফেলেছে বলেই তাকে হত্যা করে লাশ রেললাইনে ফেলে যায় দুর্বৃত্তরা।

সৈয়দপুর জিআরপি থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা জানান, আরিফুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর সঠিক তথ্য জানা যাবে।

ad