তিন শতাধিক দুঃস্থকে ঈদ উপহার দিল কল্লোল ফাউন্ডেশন

Gurudaspur
ad

স্থানীয় প্রতিনিধি: স্বেচ্ছাসেবী সংগঠন কল্লোল ফাউন্ডেশন নাটোরের গুরুদাসপুর উপজেলার তিন শতাধিক গরীব অসহায় পরিবারের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেছে।

বৃহস্পতিবার (১৪ মে) সকাল ১০টায় উপজেলার মশিন্দা ইউনিয়ন পরিষদ চত্বরে ওই এলাকার অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে শাড়ী, লুঙ্গি, শার্টপিচ ইত্যাদি বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি মো. মোক্তাদিরুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ঈদ বস্ত্র বিতরণ করেন কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. মিল্টন উদ্দিন, মশিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান, দাতা সদস্য সরদার আসিফ আব্দুল্লা বিন কুদ্দুস শোভন, দপ্তর সম্পাদক প্রভাষক মাজেম আলী, কার্যকরি সদস্য বাবু রাজ কুমার কাশি, শরিফুল ইসলাম, সাগর হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি বলেন, মূলত এটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান।  এই প্রতিষ্ঠানটি জনসেবায় অর্ধযুগ পার করছে। এটি ২০১২ সালে যাত্রা শুরু করেছিল। আজ সাফল্যের এই মাহান্দ্রক্ষণে এসে সমাজের অসহায় দুঃস্থ মানুষের মুখে হাসি ফুটানো এবং তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতেই সংগঠনের ব্যাক্তিগত তহবিল থেকে এ সকল ঈদ বস্ত্র বিতরণ করা হচ্ছে। আশা করছি এই প্রতিষ্ঠানটি আজীবন সমাজের আসহায় মানুষের পাশে থেকে তার সেবা কার্যক্রম চালিযে যাবে।

ad