নরসিংদীতে গাছে বেঁধে প্রকাশ্যে নারী নির্যাতন!

Narsingdi Nari Nirjatan
ad

স্থানীয় প্রতিনিধি: নরসিংদী সদর উপজেলায় টাকা চুরির সন্দেহে আঁকা বেগম (২৭) নামের এক নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেছে অপর এক নারী।

বৃহস্পতিবার (৫ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলার পাঁচদোনায় ইউনিয়নের চরমাধবদী এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিতা আঁকা বেগম পাঁচদোনা ইউনিয়নের নেহাব গ্রামের বাসিন্দা।

স্থানীয় এলাকাবাসী জানান, চরমাধবদী এলাকার আবুল হোসেনের স্ত্রী রিনা বেগম টাকা চুরির অপরাধে সকালে আঁকা বেগম নামের এক মহিলাকে রাস্তার পাশে গাব গাছে বেধেঁ লাঠিপেটা করেন।

 

এই নির্যাতনের দৃশ্য দেখতে শত শত লোক জড়ো হয় তার বাড়ির সামনে। টাকা চুরি করলে মহিলাকে আইনের হাতে তুলে দেয়ার অনুরোধ করেন এলাকাবাসী। কিন্তু রিনা কারোর কথা না শুনে বিকাল পর্যন্ত মহিলার ওপর নির্যাতন করে।

বিকাল সাড়ে ৪টার দিকে নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লার আর মামুনের হস্তক্ষেপে ঘটনাস্থল থেকে পুলিশ আঁকা বেগমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নির্যাতনের শিকার আঁকা বেগম চুরির অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসিয়ে অমানসিক নির্যাতন করা হয়েছে।

মাধবদী থানার ওসি মো. ইলিয়াছ জানায়, ঘটনাস্থল থেকে নির্যাতন করা মহিলাকে উদ্ধার করা হয়েছে। ঘটনা যাচাই-বাছাই করে মামলা দায়ের করা হবে।

ad