নরসিংদীতে ট্রাক চাপায় পত্রিকার বিক্রয়কর্মী নিহত

Truck pressed, magazine, salesman, dead
ad

স্থানীয় প্রতিনিধি: নরসিংদীতে ট্রাক চাপায় কামাল হোসেন (৪৫) নামের এক পত্রিকার বিক্রয়কর্মী নিহত হয়েছেন।

শুক্রবার (১১ মে) সকাল সাড়ে ৬টায় ঢাকা-সিলেট সহাসড়কের ভেলানগর জেলা পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের তাঁরগাঁও গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, কামাল হোসেন বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার নরসিংদীর এজেন্ট। প্রতিদিনের মতো আজ ভোরে ভেলানগর বাসস্ট্যান্ডের পত্রিকা স্ট্যান্ডে নিয়ে আসেন কামাল। সেখান থেকে তিনি বিভিন্ন পত্রিকা নিয়ে পাঠকের নিকট বিলি করার উদ্দেশ্যে সাইকেল দিয়ে পলাশের বিভিন্ন এলাকায় রওনা দেন।

তার সাইকেলটি জেলা পরিষদের সামনে পৌঁছালে পেছন থেকে একটি দ্রুতগতির মালবাহী ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে তার সহকর্মীরা ঘটনাস্থলে ছুটে এসে কামালের মর্মান্তিক মৃত্যু দেখে কান্নায় ভেঙে পড়েন।

নিহতের সহকর্মী শরিয়ত উল্লাহ বলেন, আমার কাছ থেকে পত্রিকা নিয়ে যাওয়ার ৩-৪ মিনিটের মধ্যেই কামাল ভাই দুর্ঘটনার শিকার হন। তিনি অনেক ভালো মানুষ ছিলেন। তিনি ভেলানগর থেকে পত্রিকা নিয়ে পলাশের পারুলিয়া বাজার, বিভিন্ন সরকারি দপ্তরসহ পলাশ সারকারখানা এলাকায় বিলি করতেন।

নিহতের ছোট ছেলে সজিব মিয়া বলেন, আব্বা পত্রিকার এজেন্ট ও পত্রিকা বিক্রির পাশাপাশি পলাশ সার কারখানায় চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে কাজ করতো। আজ ভোর ৫টায় আমাদের ঘুমের মধ্যে রেখে আব্বা পত্রিকা আনতে গেল। আর এখন নিজেই চির ঘুমের মধ্যে চলে গেলেন।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বলেন, লাশের শরীরের যে অবস্থা তাতে সুরতহাল করা ছাড়া ময়নাতদন্ত করার কোনো অবস্থা নেই। পরিবারের লোকজনের আপত্তিতে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিনা ময়নাতদন্ত ছাড়াই পরিবারের লোকজনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

ad