নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

Narsingdi Pic
ad

স্থানীয় প্রতিনিধি: নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১০ জন টেঁটাবিদ্ধসহ ২০ জন আহত হয়েছে। এ সময় ভাঙচুর করা হয়েছে ১৫টি বাড়িঘর।

রবিবার (৮ এপ্রিল) দুপুরে সদর উপজেলার করিমপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহতদের সঙ্গে কথা বলে জানা যায়, শনিবার সন্ধ্যায় রসুলপুর বাজারে রুটি বিক্রি করা নিয়ে আবুল ও কাওসার নামে দুই ব্যবসায়ীর ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর ও মমিন নামে দুই গ্রুপ সংগঠিত হয়। এরই জের ধরে রবিবার দুপুরের দিকে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই মহিলাসহ ১০ জন টেঁটাবিদ্ধ হয়। আহত হয় কমপক্ষে ২০ জন।

ওই সময় ভাংচুর করা হয়েছে ১৫টি বাড়িঘর। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে আব্দুর রউফ (৪৫), সুমন মিয়া (২০), ইসমাইল মিয়া (৩৫), সাদ্দাম হোসেন (২২) সাইদুল ইসলাম (১৮), রুবেল মিয়া (২৫), আরিফ মিয়া (২০), মাফিয়া বেগম (৫০), মর্জিনা বেগমকে (৩৫) নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর রহমান মিয়া (৩২) ও একরাম মিয়া (২৫) নামে দুই জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোজাফফর হোসেন বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে টেঁটাযুদ্ধ সংগঠিত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ad