নরসিংদীতে ফেনসিডিলসহ আটক ২, বিদেশী পিস্তল উদ্ধার

Phensidyl, detained, foreign pistol, rescue,
ad

স্থানীয় প্রতিনিধি: নরসিংদীতে দুই মাদক বিক্রেতাকে ৯২ বোতল ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। পরে তাদের নিয়ে মাদক উদ্ধারের বিশেষ অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

শুক্রবার (৯ মার্চ) সন্ধ্যায় পলাশ উপজেলার ঘোড়াশাল চেক পোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয় এবং শনিবার (১০ মার্চ) সকালে আটককৃতদের নিয়ে মাদক উদ্ধারের বিশেষ অভিযান চালিয়ে মাধবদীর ভগিরথপুর গ্রাম থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- নরসিংদীর মাধবদীর ভগিরথপুর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে আকরাম হোসেন ও বানিয়াদী গ্রামের দুলাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিত্বে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমানের নেতৃত্বে ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর চেক পোস্ট এলাকায় অবস্থান নেয় পুলিশ। পরে ঢাকা থেকে ছেড়ে আসা পাঁচদোনাগামী একটি প্রাইভেটকার থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি চেকপোস্টের বাধা ভেঙে পালানোর চেষ্টা করে।

পরে পুলিশ ধাওয়া করে ওই প্রাইভেটকারটি আটক করে এবং প্রাইভেটকারটির ভেতরে থাকা দুইজনকে আটক করে গাড়ি তল্লাশি করে। তল্লাশিকালে গাড়িতে থাকা একটি ঝুড়ি থেকে ৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ভগিরথপুর গ্রামের আকরাম হোসেনের বাড়ি থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, উদ্ধারকৃত পিস্তলটি মাধাবদী থানা হেফাজতে দেয়া হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় পুলিশের ওপর হামলা, অপহরণ ও মাদকের একাধিক মামলা রয়েছে।

তিনি জানান, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পলাশ থানায় একটি মাদক মামলা ও মাধবদী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। একইসঙ্গে মাদক বহনকারী প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

ad