নরসিংদীতে মেয়েঘটিত ঘটনার জেরে সহপাঠীকে গুলি

Narsingdi Pic-1
ad

স্থানীয় প্রতিনিধি: নরসিংদীতে মেয়েঘটিত বিষয়কে কেন্দ্র করে আল-জামিউল কবির ইফতি (১৫) নামে এক স্কুলছাত্রকে গুলি করেছে তারই দুই সহপাঠী।

বৃহস্পতিবার (৮ মার্চ) দুপুরে শহরের প্রধান ডাকঘরের সামনে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ইফতিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইফতি শহরের রাঙ্গামাটিয়া মহল্লার ইকবাল কবিরের ছেলে ও ব্রাহ্মন্দী সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

জানাগেছে, মেয়ে সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে একই স্কুলের ছাত্র সিয়াম ও হিমেল রায়ের সাথে ইফতির দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছে। এই দ্বন্দ্বের জের ধরে সিয়াম ও হিমেল ইফতিকে গুলি করে হত্যা করার হুমকি দিয়ে আসছিল। আজ বেলা পৌনে ১২টায় ইফতি চিঠি পোস্ট করার জন্য নরসিংদীর প্রধান ডাকঘরে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা সিয়াম ও হিমেল তাকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

এতে ইফতি বুকে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করলে গুলিবর্ষণকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।গেলে সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গুলিবিদ্ধ ছাত্রকে হুমকিদাতাদের সনাক্ত করে তাদের বাড়িতে অভিযান চালানো হয়েছে। কিন্তু পাওয়া যায়নি। তাদেরকে গ্রেপ্তারের জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

ad