নাটোরে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আটক ১

ad

স্থানীয় প্রতিনিধি: নাটোরে র‌্যাবের পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে সালাম শেখ নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৫। পরে তার নামে চাঁদাবাজির মামলা দায়ের করে তাকে সদর থানায় সোপর্দ করা হয়।

রবিবার (১ জুলাই) দুপুর ১২টার দিকে র‌্যাব-৫, সিপিসি-২ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

এর আগে শনিবার (৩০ জুন) রাত ১১টার দিকে জেলার সদর উপজেলার আহম্মেদপুর বাজার সংলগ্ন ব্রিজের কাছ থেকে তাকে আটক করা হয়। সালাম শেখ বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

র‌্যাব-৫, সিপিসি-২ এর কমান্ডার শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় সালাম শেখ নিজেকে র‌্যাব-৫ এর সদস্য দাবি করে নাটোর শহরের কানাইখালী মহল্লার পরেশ চন্দ্র ঘোষের ছেলে প্রনব কুমার ঘোষ ও একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আবুল কালামকে মাদক বিক্রেতা হিসেবে আটক করার ভয়-ভীতি প্রদর্শন করে এবং তাদের কাছে ৭৫ হাজার টাকা চাঁদা দাবি করে।

ভয়ে পরেশ চন্দ্র ঘোষ ও আবুল কালাম প্রথম দফায় সালাম শেখকে ৭০ হাজার টাকা চাঁদা প্রদান করে। দ্বিতীয় দফায় পাঁচ হাজার টাকা শনিবার রাতে পরিশোধের সময় আহম্মেদপুর বাজার সংলগ্ন ব্রিজের কাছ থেকে র‌্যাব-৫ এর সদস্যরা তাকে আটক করে।

ad