নারী পুলিশকে ইভটিজিং, আ.লীগ নেতার ৬ মাসের কারাদণ্ড

mobile court.
ad

স্থানীয় প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে নারী পুলিশ কর্মকর্তাকে ইভটিজিং করার দায়ে এক আওয়ামী লীগ নেতাকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৯ এপ্রিল) নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝুমুর বালার ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাকে ছয় মাসের কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।

দন্ডপ্রাপ্ত আওয়ামী লীগ নেতার নাম হাসানাত উল্লাহ ডলার (৫০) । সে উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের মৃত হাবিবুল্লাহ মৃধার ছেলে। ডলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শিমুল বাহাদুর নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে পিরোজপুর আদালতে কর্মরত এক নারী এএসআইকে ডলার মোবাইলে ফোন ও ক্ষুদে বার্তা দেয়াসহ বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিক অবহিত করা হলে বিষয়টি তিনি উর্ধ্বতন কর্তাদের অবহিত করেন। সোমবার দুপুরে আদালতের অফিস কক্ষে গিয়ে ওই নারী এএসআইকে উত্যক্ত করলে অন্য পুলিশের সহায়তায় তাকে আটক করে নাজিরপুর থানায় প্রেরণ করা হয়।

পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান জানান, তাকে পিরোজপুর থেকে আটক করে নাজিরপুর থানায় প্রেরণ করা হলে তাকে তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত তাকে ছয় মাসের কারাদণ্ড দিয়ে জেলহাজতে প্রেরন করেন।

ad