নড়াইলে বউ ফেলে বাসর রাতে উধাও স্বামী!

Narail=Photo
ad

স্থানীয় প্রতিনিধি: নড়াইল সদর উপজেলায় নানা নাটকীয়তা শেষে প্রেমিকাকে বিয়ের পর বাসর রাতেই তাকে ফেলে চম্পট দিয়েছে স্বামী সোবহান সরদার (২৮)।

জানাগেছে, নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের শেখহাটি গ্রামের মৃত আব্দুর ছাত্তার সরদারের ছেলে কথিত পল্লী চিকিৎসক সোবহান সরদার কলেজ পড়ুয়া এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিন্তু তরুণী তাকে বিয়ে করার কথা বললে বিভিন্ন অজুহাতে এড়িয়ে যায় প্রেমিক সোবহান।

এক পর্যায়ে ওই তরুণীকে অন্যত্র বিয়ে দিয়ে দেয় তার পরিবার। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ও কুৎসা রটিয়ে তরুণীকে স্বামীর সংসার ত্যাগ করাতে বাধ্য করে সোবহান। এরপর গত বছর কথিত বিয়ে করে একসাথে থাকা শুরু করে প্রতারক সোবহান। কিছুদিন পর স্ত্রী কাবিননামা চাইলে সোবহান দেখাতে অপারগতা প্রকাশ করে। এরপর প্রেমিকা নিজে খোঁজ-খবর নিয়ে জানতে পারে বিয়ের বিষয়টি ছিল সাজানো নাটক।

এ ঘটনার পর বিভিন্ন চাপে গত ২৪ এপ্রিল সোবাহান যশোরের অভয়নগর গিয়ে রেজিস্টার করে ওই তরুণীকে বিয়ে করেন। এরপর বাসর রাতেই তাকে রেখে পালিয়ে যায় সোবাহান।

এ প্রসঙ্গে বিবাহ রেজিস্টার মাও. মো. নাজির মুঠোফোনে বিয়ের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, কাবিননামার কপি পেতে সময় লাগবে।

অভিযুক্ত সোবহানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে মুঠোফোনের সংযোগটি বিচ্ছিন্ন করে দেন। এরপর থেকে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

ad