নড়াইলের কালিয়ায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

narail
ad

নড়াইল প্রতিনিধি:  নড়াইলের কালিয়ায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও নবনির্বাচিত জেলা পরিষদের কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) বিকালে কালিয়া ডাকবাংলো চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কালিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবককলীগ ও ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভায় কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোল্যা ইমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু।

kaliaএসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, সহ-সভাপতি সিকদার আজাদ রহমান, শহীদুল ইসলাম শাহী, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা আওয়ামী লীগের সদস্য ওহিদুজ্জামান হিরা, নড়াগাতী থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মফিজুল হক, সাধারণ সম্পাদক খাজা নাজিম উদ্দিন, কালিয়া পৌরসভার সাবেক মেয়র বিএম একরামুল হক টুকু, জেলা কৃষকলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু সাঈদ, সংবর্ধিত জেলা পরিষদের নারী সদস্য সাবিনা ইয়াসমিন, মোসা. রানী,  জেলা পরিষদ সদস্য রায়হান ফারুকী ইমাম, মাসদু রানা, সালামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহম্মেদ, নড়াইল ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম মুকুল ও নড়াইল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এফ.এম সোহাগ প্রমুখ। সভা পরিচালনা করেন এফ.এম শাহীন।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। আওয়ামী লীগের kalia sovaঘাটি নড়াইলের কালিয়ায় যাতে কোন ষড়যন্ত্রকারীদের কারণে দলের ক্ষতি না হতে পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। কালিয়ায় যারা আওয়ামী লীগের ভেতর থেকে বিশ্বাসঘাতক মোস্তাকের ভূমিকা পালন করছে, কালিয়াবাসী তাদের চিহ্নিত করেছে। যথাসময়ে তাদের জবাব দেয়া হবে।

এসময় বক্তারা সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতাকারীদের প্রতিহত এবং সাংগঠনিক কর্মকাণ্ডে আরো গতিশীলতা ফিরিয়ে আনতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে কালিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ad