নড়াইলে সড়ক দূর্ঘটনায় নিহত ১, বৃদ্ধ’র লাশ উদ্ধার

ad

নড়াইল প্রতিনিধি : নড়াইলে নছিমন-মোটর সাইকেলের মধ্যে সংঘর্ষে মেহেদী হাসান (১৭) নামে একজন নিহত এবং দুইজন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নড়াইল-কালনা সড়কের মালিবাগ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। অপর ঘটনায় পিন্টু কর্মকার (৭০) নামে এক জনের লাশ চিত্রানদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মিরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রডবোঝাই একটি নছিমন নড়াইল থেকে লোহাগড়ার দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক মেহেদী হাসান (১৭) ঘটনাস্থলেই মারা যান। নিহত মেহেদী সিমাখালী গ্রামের জহুর মোল্যার ছেলে। এসময় মোটর সাইকেলের অপর আরোহী সীমাখালী গ্রামের নূর ইসলামের ছেলে শামীম (১৯) এবং অপর এক আরোহী আহত হন। আহতদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে চিত্রা নদীর মহিষখোলা এলাকা থেকে পিন্টু কর্মকার (৭০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। নিহতের বাড়ি সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের কমলাপুর গ্রামে।

পুলিশ ও নিহতের স্ত্রী দীপ্তি রানী জানান, বুধবার দুপুরে তিনি নদীতে স্নান করতে গিয়ে আর বাড়ি ফিরে আসেননি। বিষয়টি নড়াইল ফায়ার সার্ভিসকে জানালে ডুবুরি দলের সদস্যরা চিত্রা নদীতে তলাশি করে বৃহস্পতিবার দুপুরে মহিষখোলা এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাস বিশ্বাস বলেন, উভয় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

ad