পঞ্চগড়ে স্ত্রীকে হত্যা মামলার আসামী ৭ দিনের রিমান্ডে

remand
ad

স্থানীয় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে স্ত্রীকে হত্যায় দায়ে মূল আসামী শাহাদত হোসেন সবুজকে সাতদিনের রিমান্ডে নেয়া হয়েছে।

সোমবার (৩০ এপ্রিল) তাকে পঞ্চগড় জেলখানা থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) দিনাজপুরে রিমান্ডের জন্য নিয়ে গেছে।

গত ২৬ এপ্রিল এই হত্যাকাণ্ডের এক বছর পর বাদী পক্ষের নারাজি আবেদনের পর গত ২৬ এপ্রিল পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিজ্ঞ বিচারক পুলিশ পরিদর্শক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর তদন্তকারী কর্মকর্তার বক্তব্য পর্যালোচনা করে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য ২০১৭ সালের ২৫ মে সন্ধ্যায় শাহাদত হোসেন সবুজ তার অন্তঃস্বত্ত্বা স্ত্রী আখি আকতারকে (২২) পরিকল্পিতভাবে হত্যা করে নিজ গৃহে আগুন লাগিয়ে আত্মগোপন করে। এ ঘটনায় আখির বড় ভাই মাহমুদুল হাসান রনি সবুজের মা সালেহা বেগমসহ চারজনের নামে পঞ্চগড় আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।

আটোয়ারী থানার তদন্তকারী কর্মকর্তার চূড়ান্ত রিপোর্টে তথ্যগত ভুল ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী/০৩)এর ১১(ক)/৩০ বিজ্ঞ আদালতে দাখিল পূর্বক এজাহার নামীয় ১নং আসামী শাহাদত হোসেন সবুজের বিরুদ্ধে দণ্ডবিধির ৩০৪ (ক) ধারার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় আটোয়ারীর থানার অভিযোগ পত্র নং-৫২, তারিখ- ১৯/০৯/২০১৭ খ্রি. দাখিল করেন।

উক্ত অভিযোগ পত্রের বিরুদ্ধে বাদী নারাজি আবেদন করলে মামলাটি আরও অধিকতর তদন্তের জন্য পুলিশ পরিদর্শক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ প্রদান করা হয়।

ad