পদ পাওয়া নিয়ে বাউফলে দুই শিক্ষকের মধ্যে হাতাহাতি

Bauphal
ad

স্থানীয় প্রতিনিধি: বাংলাদেশ স্কাউটস পটুয়াখালীর বাউফল উপজেলা শাখার কমিটি গঠন করা নিয়ে দ্বন্দ্বের জের ধরে দুই শিক্ষকের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) বাউফল উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আজ বাংলাদেশ স্কাউটস বাউফল উপজেলা শাখার কমিটি গঠনের জন্য সভা আহ্বান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ জামান। কমিটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী যথাক্রমে ধানদি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর মোর্শেদ ও নাজিরপুর ছোট ডালিমা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান ও বগা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলাম সভায় উপস্থিত হওয়ার জন্য উপজেলা পরিষদ চত্বরে আসেন।

তারা উপজেলা পরিষদের সামনে পুকুর ঘাটে বসে সমন্বয়ের মাধ্যমে কমিটি গঠনের বিষয় নিয়ে আলোচনা করেন। এ সময় মঞ্জুর মোর্শেদ ও মাহবুবুর রহমানের মধ্যে সাধারণ সম্পাদক পদ পাওয়া নিয়ে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তারা হাতাহাতি ও মারামারি শুরু করেন। ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য শিক্ষকরা তাদের থামিয়ে দেন।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভাপতি ও বগা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে স্কাউটস কমিটি গঠন করা হয়।

ad