পাবনায় নারী প্রতারক চক্রের ৭ সদস্য আটক

detained,
ad

স্থানীয় প্রতিনিধি: পাবনা শহরের বিভিন্ন বিপণি বিতান এলাকায় অভিযান চলিয়ে নারী প্রতারক চক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ।

রবিবার (৩ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো- নুরজাহান খাতুন (২৫), সুলেমা খাতুন (২২), নাসিমা আক্তার (১৯), তহুরা বেগম (২২), পারুল আক্তার (২০), পুতুল খাতুন (৪২) এবং আসমা খাতুন (৩২)। আটককৃতদের সকলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার দরমন্ডল এলাকায় বলে তারা জানিয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনার ঈদ বাজারে পকেটমার সহ বিভিন্ন প্রতারক ও অপরাধী চক্রের অপতৎপরতা রুখতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা দুপুর আড়াইটার দিকে শহরের খান বাহাদুর শপিং মল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা পুলিশকে জানায়, ঈদকে সামনে রেখে তারা ১০ জনের একটি দল দেশের বিভিন্ন স্থানের বিপণী বিতানে ছড়িয়ে পড়েছে। বোরকা পরে বাজারের ভীড়ে মিশে গিয়ে ক্রেতাদের পকেট কাটা থেকে শুরু করে, ব্যাগের মালামাল ও দোকানে রাখা জিনিসপত্র চুরি করাই তাদের প্রধান কাজ। দুইদিন আগে তারা কুষ্টিয়া থেকে পাবনায় এসেছে।

সদর পুলিশ ফাঁড়ির পরিদর্শক আসাদুজ্জামান জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ad