পাবনা-শাহজাদপুর-ঢাকা রুটে বাস চলাচল শুরু

Sirajganj
ad

স্থানীয় প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা মোটর মালিক সমিতি (শাহজাদপুর) ধর্মঘট প্রত্যাহার করে নেয়ায় ঢাকা-শাহজাদপুর-পাবনা-বগুড়া রুটে চারদিন পর বাস চলাচল শুরু হয়েছে।

শুক্রবার (৬ জুলাই) রাতে জেলা প্রশাসকের সঙ্গে বৈঠকের পর ধর্মঘট প্রত্যাহার করে নেন শাহজাদপুরের মালিক সংগঠনের নেতবৃন্দ।

সিরাজগঞ্জ জেলা মোটর মালিক সমিতির (শাহজাদপুর) অফিস সেক্রেটারি লিয়াকত আলী জানান, কাল সিরাজগঞ্জ জেলা মোটর মালিক সমিতি (শাহজাদপুর) ও সিরাজগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের (উল্লাপাড়া) নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করেন জেলা প্রশাসক। এ সময় তিনি ধর্মঘট প্রত্যাহারের আহব্বান জানিয়ে দুই মালিক গ্রুপের দ্বন্দ্ব নিরসনে আজ বৈঠকের আশ্বাস দেন। এরপর থেকে ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়।

সিরাজগঞ্জ জেলা সদর ও শাহজাদপুর থেকে রাজশাহীগামী এমএস পরিববহন, সাব্বির এন্টারপ্রাইজ ও জেনিন সার্ভিসের তিনটি বাসের রুট নিয়ে সিরাজগঞ্জ জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির সঙ্গে জেলা মোটর মালিক সমিতির (শাহজাদপুর) দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার (৪ জুলাই) থেকে বাস ধর্মঘটের আহব্বান করে শাহজাদপুরের মালিক-শ্রমিকরা।

এ ধর্মঘট প্রত্যাহার না করা হলে সমগ্র উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি দেয় রাজশাহী বিভাগীয় আঞ্চলিক সড়ক পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দ। এরপরই জেলা প্রশাসকের হস্তক্ষেপে ধর্মঘট প্রত্যাহার করা হলো।

ad