ফুলবাড়ীয়ায় নিখোঁজ ছাত্রের লাশ পুকুর থেকে উদ্ধার, আটক ২

Mymensingh -Murder-
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহের ফুলবাড়ীয়ার একটি পুকুর থেকে নিখোঁজের তিনদিন পর তাজুল ইসলাম (১৭) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা গ্রামের ওই ছাত্রের বাড়ির নিকটবর্তী নজরুলের পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়। তাজুল ওই এলাকার মৃত কারী শফি উদ্দিনের ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বরুকা গ্রামের দুদু মিয়া (৫০) ও তার পুত্র সোহেল মিয়াকে (২০) আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, তাজুল ইসলামের পুকুরে ৩ মাস আগে বিষ দিয়ে ২/৩ লাখ টাকার মাছ নিধন করে কে বা কারা। এ ঘটনায় নজরুল ইসলাম, দুদু মিয়া গংদের আসামী করে তাজুল থানায় একটি লিখিত অভিযোগ দেয়। এর জের ধরে তাজুলের সাথে দুদু মিয়ার বিরোধ দেখা দেয়।

গত বুধবার রাত ১০টার দিকে একটি ফোন পেয়ে তাজুল ঘর থেকে বের হয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। শুক্রবার সকাল ৭টার দিকে বাড়ির উত্তর পাশে নজরুলের পুকুরে তাজুল ইসলামের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল খায়ের জানান, এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ad