বগুড়ায় আট ঘন্টার মধ্যে ২ খুন

Bogra
ad

স্থানীয় প্রতিনিধি: বগুড়ায় আট ঘণ্টার ব্যবধানে দুইটি খুনের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১০ এপ্রিল) সকাল ১০টায় বগুড়া সদর উপজেলায় ও এর আগে সোমবার (৯ এপ্রিল) দিবাগত রাতে কাহালু উপজেলায় পৃথক এ দুইটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাহালু উপজেলার আলতাফ উদ্দিন (৫৫) এবং বগুড়া সদরের রিক্স চালক সাইদুর রহমান (৩৫)। সাইদুর জেলার সোনাতলা উপজেলার বাসিন্দা।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর জানান, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার সকালে কাহালু উপজেলার জামগ্রাম তিলচপাড়ায় ছোট ভাই সামছুল হক বড় ভাই আলতাফকে মারধর করতে থাকে। এক পর্যায়ে সামছুল ও তার ছেলে শাহজাহান ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই আলতাফের মৃত্যু হয়। পরে সংবাদ পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

অপরদিকে, বগুড়ার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, সদর উপজেলার মাটিডালী ধরমপুর এলাকায় সোমবার দিবাগত রাতে ছিনতাইকারীরা সাইদুর রহমান নামের এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে তার অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়।

তিনি জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িতদের শনাক্ত ও তাদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

ad