বাউফলে চাঁদা তুলে চিকিৎসকদের ইফতার পার্টি!

Patuakhali map
ad

স্থানীয় প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা ওষুধ কোম্পানির প্রতিনিধিদের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায়ের পর তা দিয়ে ইফতার পার্টি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৫ জুন) আদায়কৃত ওই টাকা দিয়ে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের অডিটোরিয়ামে ইফতার পার্টির আয়োজন করা হয়। একাধিক বাহারি রকমের আইটেম দিয়ে ইফতার পার্টি হলেও ইনডোরে থাকা গরীব রোগীরা এ সময় অসহায়ের মত চিকিৎসকদের দিকে তাকিয়ে ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কয়েকদিন আগে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের এক প্রভাবশালী চিকিৎসক বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিদের কাছ থেকে ৫০০ টাকা হারে চাঁদা আদায় করেন।

নাম প্রকাশ না করার শর্তে একটি ওষুধ কোম্পানির প্রতিনিধি বলেন, আমাদেরই ইচ্ছে ছিল চিকিৎসকদের নিয়ে একটি ইফতার পার্টি দেবো। কিন্তু ইফতার পার্টির নামে প্রত্যেক প্রতিনিধির কাছ থেকে ৫০০ টাকা হারে চাঁদা আদায় করা ঠিক হয়নি। আবার টাকা না দিলেও চিকিৎসকরা তার কোম্পানির ওষুধ লিখবেন না। এই ভয়ে সবাই টাকা দিতে বাধ্য হই।

ইনডোরে চিকিৎসাধীন থাকা এক দরিদ্র রোগী বলেন, আমাদের চোখের সামনে বাহারি রকমের ইফতারের প্যাকেট নিয়ে তারা আনন্দ করেছে। এই আনন্দ আমাদের সাথে ভাগাভাগি করলে খুব ভালো হতো।

অবশ্য বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আব্দুর রউফ বলেন, কারোর কাছ থেকে জোর করে চাঁদা আদায় করা হয়নি।

ad