বান্দরবানে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী আটক

Bandarban Arms
ad

স্থানীয় প্রতিনিধি: বান্দরবানে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ৩ সস্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সদর থানার ওসিসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ মার্চ) গভীর রাতে উপজেলার সূয়ালক ইউনিয়নের ভাগ্যকুল বড়ঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- পুলিশ পরিদর্শক (ওসি) রফিক উল্লাহ, এসআই খালেকুর রহমান এবং এএসআই ইকবাল মাহমুদ। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আটককৃতরা হলো- রাঙামাটির বরকলের নিহার বিন্দু চাকমার ছেলে রিটু চাকমা (৩৪), বান্দরবানের টংকাবতী ইউনিয়নের সুভাষ চাকমার ছেলে শান্তি চাকমা (২৮) এবং থানচি বলিপাড়া ইউনিয়নের বাশিরা চাকমার ছেলে অমল চাকমা (২৯)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভাগ্যকুল বড়ঝিরি এলাকায় সন্ত্রাসী বিরোধী বিশেষ অভিযান চালায় পুলিশ। এসময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টার সময় তিনজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি, একটি এলজি রাইফেল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, আটককৃতরা বান্দরবানে ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি কর্মকান্ডের সঙ্গে জড়িত। এদের আটক করায় বান্দরবানে ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি অনেকটা কমে যাবে।

ad