বেনাপোলে ৭১৫ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ১

৭১৫ বোতল, ফেনসিডিল, উদ্ধার, আটক ১,
ad

স্থানীয় প্রতিনিধি: বেনাপোল বন্দর থানাধীন সাদীপুর, রঘুনাথপুর ও বড় আচঁড়া সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৭১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা । এ সময় সাদীপুর সীমান্ত থেকে মনিরুল ইসলাম (৩৫) নামের একজন মাদক বিক্রেতাকে আটক করা হয়।

বুধবার (৪ এপ্রিল) ভোরে ফেনসিডিলসহ বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা মনিরকে আটক করে। সে বেনাপোল বন্দর থানার ভবারবেড় গ্রামের মৃত রুস্তম শেখের ছেলে।

বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সীমান্তের সাদীপুর, রঘুনাথপুর ও বড় আচঁড়া সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ ভারতীয় ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করবে- এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ক্যাম্পের টহল কমান্ডার মোস্তাফিজুর রহমান ফোর্স নিয়ে সাদীপুর সীমান্তের ইদুর বাড়ী পোষ্টের পাশে অভিযান চালান। এ সময় ১৯৩ বোতল ফেনসিডিলসহ মনিরকে আটক করা হয়।

অপরদিকে, পরিত্যক্ত অবস্থায় বেনাপোল সদর ক্যাম্পের বিজিবি সদস্যরা বড় আচঁড়া সীমান্ত থেকে ১২৫ ও রঘুনাথপুর সীমান্ত থেকে ৩৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, আটককৃত মনিরকে ও জব্দকৃত ফেনসিডিলগুলো বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

ad