ভালুকায় প্রশ্নফাঁসের দায়ে নারীসহ আটক ৪

Mymensingh Valuka Arrest
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের দায়ে দুই নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে পদার্থ বিজ্ঞান পরীক্ষা শুরুর পূর্ব মুহূর্তে পৃথক দুইটি পরীক্ষা কেন্দ্র থেকে মোবাইল ফোনে প্রশ্নপত্র ফাঁসের প্রমাণসহ পুলিশ তাদেরকে আটক করে।

আটকৃতদের মধ্য তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলো- রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার রামেশ্বরপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে মনোয়ার হোসেন (২১), ভালুকার সাতেঙ্গা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মিনারা খাতুন (৩৫) ও ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের শামছুল হুদার স্ত্রী জাকিয়া সুলতানা (৩৭)।

পরীক্ষা চলাকালীন সময়ে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের পেছনে চারতলা বাসার নিচ থেকে তিনজনকে পুলিশ আটক করে।

ভালুকা থানার এএসআই আল আমীন জানান, ওই তিনজন পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষক আ. জলিলের চারতলা বাসার নিচে একসাথে বসে সম্ভবত প্রশ্নের উত্তরপত্র পরীক্ষার্থীর কাছে সরবারাহ করছিল। আটক তিনজনের মধ্যে মিনারার মোবাইলে প্রশ্নপত্র পাওয়া যায়।

অপরদিকে, ভালুকার হবিরবাড়ী ইউনিয়ন সোনারবাংলা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে মোবাইলে পদার্থ বিজ্ঞান বিষয়ের ক ও খ সেটের ফুল সেট প্রশ্নপত্রসহ একজনকে আটক করে পুলিশ।

ভালুকা মডেল থানার এএসআই খলিলুর রহমান জানান, আটককৃত ব্যক্তি পরীক্ষা কেন্দ্রের সামনে একটি মোবাইল হাতে সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় তাকে আটক করে মোবাইলটি পরীক্ষা করলে ফুলসেট প্রশ্ন পাওয়া গেলে তাকে আটক করা হয়।

ad