ভালুকায় স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

arrest
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় পারিবারিক কলহে স্বামীর বেধড়ক পিটুনিতে মাজেদা খাতুন (৪৫) নামের এক নারীকে হত্যার দায়ে তার স্বামী হেলাল উদ্দিনকে (৬৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ মে) দিবাগত রাতে উপজেলার হবিরবাড়ি গ্রামের মাওরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে বাবার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার জানান, পারিবারিক নানা বিষয় নিয়ে গত ২৭ এপ্রিল শাশুড়ি মাজেদা খাতুনের সঙ্গে ছেলের বউ রোজিনার ঝগড়া হয়। এ সময় শ্বশুর হেলাল উদ্দিন ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী মাজেদা খাতুন, ছেলে নাজমুল ও মেয়ে রাহিমাকে বাঁশের লাঠি দিয়ে মারধর করে।

তিনি জানান, এ সময় হেলাল লাঠি দিয়ে মাজেদা খাতুনকে বেধড়ক মারধর করেন। এতে মাজেদা খাতুন অসুস্থ হয়ে পড়লেও স্বামী হেলাল উদ্দিন তাকে হাসপাতালে না নিয়ে বাড়িতে রেখে দেন। এরপর অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার মাজেদা খাতুনকে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছ থেকে সামান্য ওষুধ এনে খাওয়ানো হয়। সেখান থেকে বাড়ি ফেরার পর মঙ্গলবার রাত ১২টার দিকে তিনি মারা যান।

ওসি ফিরোজ তালুকদার জানান, এ ঘটনায় এলাকাবাসী হেলাল উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করে। মাজেদার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের হাতে,পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ad