ভৈরবে ১০৭৭ ট্রেন যাত্রীর কাছে টিকেট না থাকায় জরিমানা

Bhairab, 1077 train passengers, fine,
ad

স্থানীয় প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ১০৭৭ জন যাত্রীকে বিনা টিকেটে ট্রেন ভ্রমণের দায়ে ২ লাখ ২৬ হাজার টাকা জরিমানা করেছেন রেলওয়ে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৮ এপ্রিল) ভৈরব রেলওয়ে ষ্টেশন জংশনে দিনব্যাপী অভিযান পরিচালনার মাধ্যমে ভৈরবসহ বিভিন্ন ষ্টেশনে গন্তব্যে যাতায়তকারী আন্তঃনগর ও মেইল ট্রেনের যাত্রীদের কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায় করা হয়।

বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলীয় জোনের প্রধান বানিজ্যিক কর্মকর্তা সর্দার শাহাদাৎ আলী নেতৃত্বে ৪০ জন টিকেট চেকার ও পাঁচজন পরিদর্শকসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য, রেলওয়ে পুলিশ সদস্যসহ ভৈরব রেলওয়ে ষ্টেশন মাস্টার অমৃত লাল দাস, প্রধান বুকিং সহকারী বাবু কিশোর নারায়ণ চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

ভৈরব রেলওয়ে ষ্টেশেন মাস্টার অমৃত লাল দাস বলেন, নিয়মিত অভিযান পরিচালনা হলে আগামীতে বিনা টিকেটে ট্রেন ভ্রমণ অনেকটা কমে যাবে এবং সরকারের রাজস্ব বৃদ্ধি পাবে।

তবে টিকেট না থাকার কারণ হিসেবে যাত্রীরা জানালেন, আমরা তো টিকেট ক্রয় করতে চাই। যানজটের কারণে ষ্টেশনে সময় মতো না পৌঁছাতে এবং টিকেটের জন্য লাইনে দাঁড়িয়ে টিকেট ক্রয় করতে গেলে ট্রেন ছেড়ে যাবে।

ad