মাদকবিরোধী অভিযান: এনজিও কর্মীসহ আটক ৫

Anti-drug campaign, Detained 5,
ad

স্থানীয় প্রতিনিধি: ঝিনাইদহ ও কুষ্টিয়ায় মাদকবিরোধী পৃথক অভিযানে এনজিও কর্মীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুন) ঝিনাইদহ শহরের আরাপপুরে এবং কুষ্টিয়ার দৌলতপুর থেকে তাদের আটক করা হয়।

ঝিনাইদহে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে হেরোইনসহ চার মাদক বিক্রেতাকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের আরাপপুরে যাত্রীবাহী গড়াই পরিবহন থেকে ৬০ লাখ টাকা মূল্যমানের ৬০০ গ্রাম হেরোইনসহ চারজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- মাগুরার শ্রীপুর উপজেলার দায়েরপোল গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আমিরুল ইসলাম (৪৫), ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাট বাড়িয়া গ্রামের রুহুল আমীনের ছেলে জামাল আক্তার (৩৫), চাঁদপুর গ্রামের নিয়ামত মন্ডলের ছেলে লাল্টু মিয়া (৪০) ও কুষ্টিয়া শহরের জেলা রোড এলাকার নূর আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৩)।

এদিকে, কুষ্টিয়ার দৌলতপুরে আলমগীর হোসেন মন্ডল (৩৩) নামের এক এনজিও কর্মীকে আটক করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। সে দীর্ঘদিন ধরে এনজিও কর্মীর পরিচয়ের আড়ালে ইয়াবা বিক্রি করছিল।

বৃহস্পতিবার সকালে উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়াড় গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত আলমগীর হোসেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদী গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

র‍্যাব অভিযান চালিয়ে তার কাছ থেকে ৩৫২ পিছ ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় কুষ্টিয়ার দৌলতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

ad