মাদকসেবন: হাতীবান্ধায় শিক্ষকসহ ৬ জনের কারাদণ্ড

Hatibandha Police News
ad

স্থানীয় প্রতিনিধি: মাদকসেবনের দায়ে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শিক্ষক ও ব্যাংক কর্মকর্তাসহ ছয় চাকুরীজীবীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (৯ জুলাই) দুপুরে তাদের প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও নূর-কুতুবুল আলম।

এর আগে রবিবার রাতে উপজেলার জোসনার বাজার এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

সাজাপ্রাপ্তরা হলো- রংপুরের গঙ্গাচড়া উপজেলার সোনালী ব্যাংক শাখার ক্যাশ ইনচার্জ হাবিবুর রহমান (৩৬), একই শাখায় কর্মরত কম্পিউটার ইনচার্জ রায়হানুল কবির (৩৫), সেখানকার চতুর্থ শ্রেণির কর্মচারী (পিয়ন) শাহরিয়ার হোসেন (২৫), গঙ্গাচড়া কোলকন্দ মাদ্রাসার কৃষি শিক্ষক আব্দুল হাকিম (৩৫), একই উপজেলার বাকপুর মাসুম আলী প্রমানিক উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক অবিনেশ চন্দ্র রায় (৩৮) ও সেখানকার কম্পিউটার শিক্ষক মতি চন্দ্র রায় (৪০)।  তারা সবাই রংপুর জেলা সদর ও গঙ্গাচড়া এলাকার বিভিন্ন গ্রামের বাসিন্দা বলে জানাগেছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, রবিবার রাতে জোসনার বাজার এলাকা থেকে ছয়জনকে আটক করে জনতা। তারা মাদক সেবনের জন্য ওই এলাকায় এসেছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলে আটকৃতদের থানায় আনতে বাধা দেয় লোকজন। এক পযার্য়ে থানা থেকে আরও অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এ সময় জনতার ইট-পাটকেলের ঢিলে ৩ পুলিশ সদস্য আহত হয়।

ad