মুকসুদপুরে দুর্ধর্ষ ডাকাতি, এক ডাকাতকে গণধোলাই

Jagoran- Muksudpur, robbery, Mass bleaching,
ad

স্থানীয় প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে ব্যারিকেড দিয়ে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। পরে জনতা ধাওয়া করে এক ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

মঙ্গলবার (আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার রাঘদী নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে এই ডাকাতির ঘটনা ঘটে।

এলাকাবাসী ও যাত্রীরা জানান, ৮-১০ জনের অস্ত্রধারী ডাকাতদল মহাসড়কে দড়ি টানিয়ে ব্যারিকেড দিয়ে প্রথমে একটি মোটরসাইকেল ও পরে একটি যাত্রীবাহী ইজিবাইকের গতিরোধ করে ড্রাইভার ও যাত্রীদের হাত পা বেঁধে রাস্তার পাশে রেখে মোটরসাইকেল, ইজিবাইক, নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল সেট নিয়ে যায় ।

পরে তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে এবং পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে তিন রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে এবং ডাকাতদলকে ধাওয়া করে। এ সময় ডাকাতদল মোটরসাইকেল ও ইজিবাইক রেখে পালিয়ে যায়।

পরে পুলিশ মোটরসাইকেল, ইজিবাইক ও যাত্রীদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর স্থানীয় জনতা ভোর ৪টার দিকে মহাসড়কের পাশে খালের পানির মধ্যে পালিয়ে থাকা এক ডাকাতকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে ।

সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মহিদুল ইসলাম জানান, আটককৃত ডাকাত মুকসুদপুর উপজেলার কানুড়িয়া উত্তর পাড়া গ্রামের মজিবর শেখের ছেলে নজরুল ইসলাম শেখ (২৭)। বাকি ডাকাতদের আটকের জন্য চেষ্টা চলছে।

ad