মুকসুদপুরে যৌন উত্তেজক পানীয়সহ আটক ১

Muksudpur, fake stamp, adulterated medicine, detained 1,
ad

স্থানীয় প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে মো. খোকন মোল্লা (৪৮) নামের সরকারি স্ট্যাম্প জালিয়াতি চক্রের এক সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় তার কাছ থেকে ১০ টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প ১৯৭ পিছ এবং ১১২ বোতল যৌন উত্তেজক ভেজাল পানীয় ওষুধ উদ্ধার করা হয়।

সোমবার (২ জুলাই) দুপুরে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

এর আগে রবিবার (১ জুলাই) রাতে উপজেলার বনগ্রাম বাজারে বিশেষ অভিযান চালিয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল তাকে আটক করে। খোকন মোল্লা মধ্যবনগ্রাম এলাকার সাত্তার মোল্লার ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা উপজেলার বনগ্রাম বাজার হতে মুকসুদপুরগামী সড়কের পূর্বপাশে একটি মুদি দোকানে অভিযান চালিয়ে খোকন মোল্লার দোকান থেকে রেভিনিউ স্ট্যাম্প, যৌন উত্তেজক ভেজাল ওষুধ এবং ১১২ বোতল যৌন উত্তেজক ভেজাল পানীয় উদ্ধার করা হয়।

তিনি জানান, খোকন দীর্ঘদিন ধরে জাল স্ট্যাম্প এবং যৌন উত্তেজক ভেজাল পানীয় ওষুধ ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাবের কাছে স্বীকারোক্তি দিয়েছে। এ ঘটনায় মুকসুদপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ad