মুকসুদপুর পৌর নির্বাচন: ৬৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

Poura-Municipality
ad

স্থানীয় প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন ও কাউন্সিলর পদে ৫৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (২৭ মার্চ) ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে উপজেলা নির্বাচন অফিসে হাজির হয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মেয়র ও কাউন্সিলর পদে রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

মেয়র পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হিসেবে এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া, বিএনপির প্রার্থী মো. মিজানুর রহমান লিপু, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. ইব্রাহিম খলিল বাহার, আহাজ্জাত মুহসিন খিপু, মিজানুর রহমান মৃধা এবং সাজ্জাদ হোসেন মিয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া, কাউন্সিলর পদে নয়টি ওয়ার্ডে ৫৭ জন মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ৪৫ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন।

আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠেয় নির্বাচনে ১৩ হাজার ৯৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৪৮৮ জন এবং মহিলা ভোটার ৭ হাজার ৪৪৯ জন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার ফজলুল মোল্যা জানান, নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে । পৌর এলাকার সীমানা বিরোধ নিয়ে উচ্চ আদালতে মামলা থাকায় ১৭ বছর এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

ad