ময়মনসিংহে দুই দোকানে দুর্ধর্ষ চুরি

Mymensingh, shops, gruesome theft,
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহ সদর উপজেলায় দুটি মুদি দোকানের টিনের চাল কেটে দুর্ধর্ষ চুরি করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১১ জুলাই) রাতে সদর উপজেলার সাহেব কাঁচারী বাজারে মেসার্স রশিদ ট্রেডার্স ও মোতালেব স্টোরে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

চুরি যাওয়া মেসার্স রশিদ ট্রেডার্সের মালিক এরশাদুল হক বলেন, রাত আনুমানিক ১১টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যাই। আজ সকালে দোকান খুলতে এসে দেখি শার্টারের তালা ভাঙা। পরে দোকানের ভেতরে ঢুকে দেখি ক্যাশের তালা ভেঙে নগদ ৮০ হাজার টাকা দুর্বৃত্তরা নিয়ে গেছে।

তিনি বলেন, স্টকে থাকা প্রায় ৭৫ হাজার টাকার সিগারেট, সাত কার্টুন সাবান, কসমেটিক্স, তেলসহ নিত্য প্রয়োজনীয় ১ লাখ ২০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

 

মোতালেব স্টোরের মালিক মোতালেব বলেন, আমার দোকান থেকে প্রায় ৪৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। আমি খুব বেশি নগদ টাকা দোকানে রাখি না। কারণ এর আগেও এ ধরনের ঘটনা ঘটেছে।

নাম প্রকাশ না করার শর্তে একজন বলে, এলাকায় মাদকদ্রব্যের উপদ্রব বেড়েছে। হয়তো মাদক সেবনকারীরাই এসব চুরির ঘটনা ঘটাচ্ছে। মাদক যেন এলাকার যুব সমাজকে ধ্বংস করতে না পারে, সেজন্য মাদক থেকে যুব সমাজকে বাঁচাতে প্রশাসনের সহযোগিতার আশা করছেন স্থানীয়রা।

কোতোয়ালী মডেল থানার এসআই হাফিজুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। থানায় লিখিত কোনো অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ad