ময়মনসিংহে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু 

Mymonsingh
ad

স্থানীয় প্রতিনিধি: ময়মনসিংহে গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুজন খাঁ (১৮) নামের এক কলেজ ছাত্র ও মুক্তাগাছায় আব্দুল বাতেন (৬৫) নামের একজন কীটনাশক পানে আত্মহত্যা করেছেন।

রবিবার (৬ মে) গফরগাঁও উপজেলার ইউনিয়নের জন্মেজয় গ্রামে এবং কাশিমপুর ইউনিয়নের আতরের মোড় এলাকায় পৃথক এই দুই মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত সুজন খা গফরগাঁও উপজেলার ইউনিয়নের জন্মেজয় গ্রামের মানিক খাঁর ছেলে এবং গফরগাঁও সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। অপরদিকে, আব্দুল বাতেন উপজেলার কাশিমপুর ইউনিয়নের আতরের মোড় এলাকা বাসিন্দা।

জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে জন্মেজয় গ্রামে সুজন দুইটি গাছ কাটতে যায়। এ সময় অসাবধানতাবসত গাছটি বৈদ্যুতিক লাইনের ওপর আছড়ে পড়ে। এতে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয়।

এর আগে সকালে আতরের মোড় এলাকায় আব্দুল বাতেনের সাথে তার দুই ছেলে সারোয়ার ও আনোয়ারের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয়। এ সময় দুই ভাই মিলে বাবা আব্দুল বাতেনের সাথে খারাপ আচরণ করে।

এক পর্যায়ে তারা বাবাকে শারীরিকভাবে নির্যাতন করে। এতে লজ্জা, ক্ষোভ ও হতাশায় বৃদ্ধ আব্দুল বাতেন নিজ ঘরে গিয়ে আত্মহননের উদ্দেশ্যে কীটনাশক পান করেন। পরে এলাকাবাসী উদ্ধার করে তাকে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহম্মেদ মোল্লা সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ad